বিশেষ

প্রফেসর ডঃ মুহম্মদ জাফর ইকবালের উপর হামলা! (সর্বশেষ খবর)

শাহজালাল বিশ্ববিদ্যালয়ে ক্যাম্পাসে একটি অনুষ্ঠানে ছুরি নিয়ে হামলা হয়েছে অধ্যাপক জাফর ইকবালের উপর। শনিবার বিকালে হামলার পর তাকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়েছে।

অধ্যপক জাফর ইকবালের মাথা থেকে রক্তক্ষরণ হলেও তিনি কথা বলছিলেন বলে প্রত্যক্ষদর্শী এক শিক্ষার্থী জানিয়েছেন। হামলাকারীকে গণধোলাই এর পর “একাডেমিক ভবন এ” -রে আটকে রাখা হয়েছে।

জাফর ইকবাল স্যারের উপর হামলাকারী

সন্ধ্যা ৬ঃ৩০- ডঃ মুহম্মদ জাফর ইকবালের রক্তের গ্রুপ ‘এ পজেটিভ’ (A+)। রক্ত দরকার হতে পারে বলে জানিয়েছেন চিকিৎসকেরা। এদিকে হামলাকারী ক্যাম্পাসের কেউ কিনা এ বিষয়ে এখনো নিশ্চিত হওয়া যায় নি। হামলার খবর ছড়িয়ে পড়া মাত্র ক্যাম্পাসে বিক্ষোভ মিছিল শুরু হয়।

সন্ধ্যা ৭ঃ০০- প্রফেসর মুহম্মদ জাফর ইকবালকে অপারেশন থিয়েটারে নেওয়া হয়েছে এবং তার মাথায় সেলাই করা হয়েছে। তিনি কথা বলতে পারছেন এবং সকলের কাছে দোয়া চেয়েছেন। অপরদিকে, আটক হামলাকারীকে ক্ষুদ্ধ শিক্ষার্থীরা আটকে রেখেছে এবং সেখানে পুলিশকেও প্রবেশে বাঁধা দেওয়া হচ্ছে। যেহেতু, গণধোলাইয়ের পর হামলাকারী অচেতন অবস্থায় আছে, তাই তার জন্য চিকিৎসক নিয়ে আসা হয়েছে।

সন্ধ্যা ৭ঃ৩০- উন্নত চিকিৎসার জন্য মুহম্মদ জাফর ইকবালকে এয়ার এম্বুলেন্স যোগে ঢাকায় নিয়ে যাওয়া হচ্ছে। এ ঘটনায় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা তীব্র নিন্দা জানিয়েছেন।

(লাইভ আপডেট পেতে সাথেই থাকুন)

Most Popular

To Top