বিশেষ

আগামীকাল মুক্তির অপেক্ষায় যে সব হলিউড সিনেমা

হলিউডে ছবি মুক্তি পাওয়ার দিন শুক্রবার। হরর, থ্রিলার, অ্যাকশন, অ্যানিমেশন ছবি যাদের পছন্দের তালিকায় তারা অপেক্ষায় থাকেন হলিউডের নতুন সিনেমার জন্য। চলুন দেখে নেয়া যাক, শুক্রবার কোন কোন ছবি মুক্তি পেতে যাচ্ছে।

হরর সিনেমা উইনচেস্টার এর পোস্টার

রহস্যময়তা যাদের পছন্দ, তাদের জন্য আছে সুখবর। এ সপ্তাহে মুক্তি পাচ্ছে থ্রিলার সিনেমা উইনচেস্টার। অস্কার জয়ী অভিনেত্রী হেলেন মিরিন অভিনয় করেছেন এ ছবিতে। এছাড়াও আছেন জেসন ক্লার্ক,সারাহ স্নেক। সিনেমাটি যৌথভাবে পরিচালনা করেছেন মাইকেল ও পিটার স্পিরিগ। সানফ্রান্সিস্কো শহর থেকে ৫০ মাইল দূরে একেবারে বিচ্ছিন্ন একটি বাড়িকে ঘিরে এ সিনেমার গল্প। যাকে বলা হয়, পৃথিবীর সবচেয়ে ভূতুড়ে বাড়ি। সারাহ নামে একজন নারী এই বাড়িটি তৈরি করেছেন হাজার হাজার প্রতিহিংসাপরায়ণ প্রেতাত্মার জন্য। রহস্যময় সাইকো স্টোরি যাদের পছন্দ এই চলচ্চিত্র তাদের নিরাশ করবে না।

অ্যানিমেশন ভক্তরা অপেক্ষায় আছেন এই সিনেমাটির জন্য

বিলাল, অ্যানিউ ব্রিড অব হিরো নামে দূর্দান্ত এক অ্যানিমেশন সিনেমাও মুক্তি পাবে শুক্রবার। তবে আপাতত শুধু যুক্তরাষ্ট্রেই চলচ্চিত্রটি মুক্তি দেয়া হবে। অ্যাকশন, অ্যানিমেশন, অ্যাডভেঞ্চার ধর্মী এ সিনেমাটি নির্মাণ করেছেন যৌথভাবে খুররম এইচ আলভি ও আইমান জামাল। কাহিনীর সময়কাল চৌদ্দশ বছর আগের। সাত বছর বয়সী ছেলে বিলাল, দাসত্বের অত্যাচার সহ্য করে বড় হয়। এক সময় নিজেকে ও তাঁর সম্প্রদায়কে মুক্ত করে ক্ষমতাবানদের সব অন্যায় ও অত্যাচার থেকে। চমকপ্রদ এই অ্যানিমেশন সিনেমাটির স্বাদ নিতে হলে আমেরিকার বাইরের দর্শকদের অপেক্ষা করতে হবে আরো বেশ কিছুদিন।

সেবাস্তিয়ান লিলিও পরিচালিত ‘অ্যা ফেন্টাস্টিক উইমেন’ সিনেমাটিও মুক্তি পাবে কাল। এতে অভিনয় করেছেন ড্যানিয়েলা ভেজা এবং ফ্রান্সিসকো রেয়েস। নারীর ঘুরে দাঁড়ানো গল্প নিয়ে নির্মিত এ চলচ্চিত্র। মারিনা, একজন ওয়েট্রেস ও গায়িকা, যে ওলেন্দো নামে এক বয়স্ক ব্যক্তির প্রেমে পড়ে। হুট করেই একদিন মারা যায় ওলেন্দো, এরপরই নানা সামাজিক পরিস্থিতি তে ঘুরে দাঁড়ায় মারিনা। সিনেমাটি দর্শকদের মনে অনুপ্রেরণা যোগাতে সাহায্য করবে।

Most Popular

আর দশটি নিউজপোর্টালের মত যাচ্ছেতাই জগাখিচুড়ি না, "নিয়ন আলোয়" আমাদের সবার লেখা নিয়ে আমাদের জন্যই প্রকাশিত হওয়া বাংলা ভাষায় প্রথম পূর্ণাঙ্গ অনলাইন ম্যাগাজিন।

আজকের আলোচিত

Copyright © 2016 Neon Aloy Magazine

To Top