লাইফস্টাইল

পহেলা ফেব্রুয়ারি ঢাকায় কোথায় কি হচ্ছে?

সারাদিন কাজ শেষে একটু রিলাক্সের জন্য যারা কোথাও যেতে চান তাদের জন্য “নিয়ন আলোয়” জানাচ্ছে আজ রাজধানীর কোথায় কি সাংস্কৃতিক আয়োজন অনুষ্ঠিত হবে। তো চলুন পাঠক, দেখে নেই এক ঝলক আজকের অনুষ্ঠানের খোঁজ।

সকাল ১০ টা থেকে ঢাকা বিশ্ববিদ্যালয়ে শুরু হবে জাতীয় কবিতা উৎসব। বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় লাইব্রেরী চত্বরে এই উৎসব চলবে সারাদিন। দুইদিনের এ উৎসবে দেশের ৩০০ কবির পাশাপাশি নয়টি দেশের ১৭ জন কবি অংশ নেবেন।

কেন্দ্রীয় শহীদ মিনারে বিকাল ৪.৩০ থেকে শুরু হবে পথনাটক। বিভিন্ন নাট্য সংগঠনের অংশগ্রহণে প্রদর্শনী চলবে রাত নয়টা পর্যন্ত।
ধানমন্ডির অলিয়স ফ্রসেজে বিকাল ৫ টা থেকে শুরু হবে কাজী সালাউদ্দিনের একক চিত্রকর্ম প্রদর্শনী।
আর শিশু চলচ্চিত্র উৎসব তো চলছেই কয়েকদিন থেকে। যদি আপনার সোনামণিকে নিয়ে না গিয়ে থাকেন তাহলেও আজকেও যেতে পারেন।

পাবলিক লাইব্রেরী, জাতীয় জাদুঘরের সুফিয়া কামাল মিলনায়তন, ধানমন্ডির আলিয়স ফ্রসেজ ও গ্যাটে ইনস্টিটিউট, ফুলার রোডের ব্রিটিশ কাউন্সিল এবং শিল্পকলার জাতীয় চিত্রশালায় চলছে শিশুতোষ চলচ্চিত্রের প্রদর্শনী। সকাল ১১ টা, দুপুর ২টা, বিকাল ৪টা এবং সন্ধ্যা ৬ টায় প্রতিটি ভেন্যুতে চারটি করে চলচ্চিত্র প্রদর্শিত হবে। আর হা সবাই তো জানেন, আজ শুরু হচ্ছে ২১শে বই মেলা-২০১৮।
আপনার পছন্দ অনুযায়ী যেতে পারেন এর যেকোন আয়োজনে। সপ্তাহ শেষের শুরুটা সুন্দর হোক!

 

Most Popular

আর দশটি নিউজপোর্টালের মত যাচ্ছেতাই জগাখিচুড়ি না, "নিয়ন আলোয়" আমাদের সবার লেখা নিয়ে আমাদের জন্যই প্রকাশিত হওয়া বাংলা ভাষায় প্রথম পূর্ণাঙ্গ অনলাইন ম্যাগাজিন।

আজকের আলোচিত

Copyright © 2016 Neon Aloy Magazine

To Top