বিশেষ

এবার নিজের অনুযোগ জানালেন শিরোনামহীনের ড্রামার শাফিন

এবার নিজের অনুযোগ জানালেন শিরোনামহীনের ড্রামার শাফিন...

বাংলাদেশের সঙ্গীতাঙ্গনে ব্যান্ডসঙ্গীতের চলার পথটা কখনোই মসৃণ ছিলো না। নানা ঘাত-প্রতিঘাত আর প্রতিকূলতা পেরিয়েই দেশের শীর্ষস্থানীয় ব্যান্ডগুলোকে আসতে হয়েছে আজকের পর্যায়ে। তবে দুঃখজনকভাবে, বন্ধুর পথটি পাড়ি দিয়ে এসে ব্যান্ডগুলোর যখন নিজেদের সর্বোচ্চ সক্ষমতা তুলে ধরার সময়, তখনই আমরা দেখছি একে একে ভাঙ্গন ধরছে ব্যান্ডগুলোতে। আর এ তালিকায় সর্বশেষ সংযোজন শিরোনামহীন

গত সপ্তাহখানেক ধরেই ব্যান্ড সঙ্গীতের অনুরাগীদের মুখে মুখে ঘুরছে একটাই কথা- কি এমন হলো ব্যান্ডটিতে যার কারণে ব্যান্ডের ভোকাল তানযীর তুহিন ব্যান্ড ছেড়ে চলে যাচ্ছেন? তুহীন ব্যান্ড ছাড়ার পরদিনই একটি পত্রিকায় সাক্ষাতকার দেন যার বিপরীতে ব্যান্ডের অন্যান্য সদস্যরাও একরকম বাধ্য হন তাদের বিরুদ্ধে তোলা অভিযোগের জবাব দিতে। এ অবস্থায় পাল্টাপাল্টি অভিযোগে তুহিন এবং অন্যান্য ব্যান্ড সদস্যরা চলে যান ‘পয়েন্ট অফ নো রিটার্ন’-এ।

সর্বশেষ গতরাতে নিজেদের মতামত জানিয়েছেন শিরোনামহীনের অন্যতম সদস্য, ব্যান্ডটির ড্রামার কাজী শাফিন আহমেদ। আর এই স্ট্যাটাসে উঠে এসেছে এমন অজস্র অজানা কথা যা হয়তো কখনোই ব্যান্ডের অন্দরমহল থেকে বাইরে বের হতো না আজকে এরকম পরিস্থিতি না দাঁড়ালে। দীর্ঘ এ স্ট্যাটাস আপডেটে একদিকে যেমন উঠে এসেছে ব্যান্ডের শুরুর দিককার সংগ্রাম, ব্যক্তিগত ত্যাগ-তিতীক্ষা, ব্যান্ডসঙ্গীত জগতের চিরায়ত যত দুর্ভোগ; সে সাথে উঠে এসেছে কিছু আক্ষেপের কথাও- যে আক্ষেপের পিছনে মিউজিশিয়ানদের পাশাপাশি কিছুটা দায়ী হয়তো আমরা সঙ্গীতানুরাগীরাও!

কাজী শাফিন আহমেদের সেই স্ট্যাটাসটি-ই নিচে সরাসরি তুলে ধরা হলো শিরোনামহীনের সকল অনুরাগী এবং শুভাকাঙ্ক্ষীদের জন্য। বিস্তারিত পড়তে স্ট্যাটাস আপডেটটির “See more…” বাটনে ক্লিক করে চলে যান কাজী শাফিন আহমেদের মূল পোস্টে।

তবে শিরোনামহীন এবং বাংলাদেশের ব্যান্ড সঙ্গীতজগতের অনুরাগী হিসেবে আমাদের একটাই অনুরোধ থাকবে শিল্পীদের প্রতি- নিজেদের মতপার্থক্য ভুলে আবারও এক স্টেজে পারফর্ম করবে ব্যান্ডগুলো, নিত্যনতুন গান আর এলবামে মাতাবে শ্রোতাদের।

Most Popular

To Top